October 23, 2024, 1:39 am

সংবাদ শিরোনাম :
খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান

জীবনের ঝুঁকি নিয়ে যারা যুদ্ধ করেছে তাদের জন্য ভোট চাইতে হবে কেন?  নজরুল ইসলাম ভূইঁয়া 

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকা-১৮ আসনের ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এস এম তোফাজ্জল হোসেনকে ভোট দিয়ে নির্বাচিত করার দাবি করে আশিয়ান গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব মো. নজরুল ইসলাম ভূঁইয়া বলেছেন, তোফাজ্জল হোসেন একজন বীর মুক্তিযোদ্ধা। তিনি জীবনের ঝুঁকি নিয়ে দেশের জন্য যুদ্ধ করেছে। মানুষের কল্যাণে কাজ করছে। আমার দুঃখ হয়, এই মানুষের জন্য ভোট চাইতে হয়। তার জন্য ভোট চাইতে হবে কেন? আমি এই এলাকার সন্তান। সেই সন্তান হিসেবে কাওলা বাসিকে বলব- বীর মুক্তিযোদ্ধার ট্রাক মার্কায় ভোট দিবেন। এটাই আপনাদের প্রতি আমার আহ্বান।

আজ বুধবার রাজধানীর দক্ষিণখানের কাওলার ইসলামিয়া দাখিল মাদরাসা মাঠে ঢাকা-১৮ আসনের ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে শুরুর নির্ধারিত সময়ে আগেই নির্বাচনী সভাস্থলে আসতে থাকেন ট্রাক প্রতীকের কর্মী- সমর্থকরা৷ তাদের পদচারণায় মুখরিত হয়ে ওঠে কাওলার ইসলামিয়া দাখিল মাদরাসা মাঠ ও তার আশপাশের এলাকা। এসময় বাদ্যযন্ত্র বাজিয়ে উৎযাপন করেন তারা৷

ঢাকা-১৮ আসনে কোন সন্ত্রাস চলবে না দাবি করে আশিয়ান গ্রুপের চেয়ারম্যান নজরুল ইসলাম ভূইয়া বলেন, এই এলাকায় কোন সন্ত্রাসী চলবে না। কেউ যদি সন্ত্রাসী করে- এই সন্ত্রাসীদের নামের তালিকায় আমার কাছে দিবেন। আমি এই সন্ত্রাসীদের উচ্ছেদ করে দেব। এই এলাকায় সন্ত্রাস মুক্ত করব। আমি চাই সন্ত্রাস নির্মূল করে এলাকার উন্নত করব।

তিনি আরও বলেন, আমি আমার ব্যবসার চার ভাগের একভাগ দিয়ে ঢাকা-১৮ আসনের উন্নয়ন করব। সরকারি যে যে বরাদ্দ দিবে তা এমপির কাছে অতিরিক্ত থাকবে। সব শ্রেণীর মানুষের মাঝে রেশন কার্ড দেয়া হবে৷ আমি বলতে চাই, বিভিন্ন দেশের সাথে আমার সম্পর্ক আছে। তাদের থেকে আমার টাকা দিয়ে লোন আনতে হবে না। টাকা দিয়ে গম, চাল ও ধান আনতে হবে না। এমপিকে ফ্রী এনে দিবো। আমি যতদিন বেঁচে থাকি ততদিন চাল, ডাল, তেল ফ্রী পাবেন৷ সবাইকে রেশনের ব্যবস্থা করে দিবো।

তিনি আরও বলেন, আমার ওয়াদা কখনো নষ্ট হয় না। আমি কমিটমেন্ট দিলে তা নষ্ট করি না। ৭ তারিখে সকালে ট্রাক মার্কায় ভোট দিয়ে আপনারা তাকে এমপি বানান। আপনাদের সামনে পিছনে আমি আছি। সবাই যেন শান্তি ভাবে ভোট দিতে পারে এবং শান্তিপূর্ণভাবে বসবাস করে সেই ব্যবস্থা করে দেওয়ার ক্ষমতা আমার আছে এবং দিব। আপনারা নির্ভয় ভোট দিতে আসবেন।

আশিয়ান গ্রুপের চেয়ারম্যান নজরুল ইসলাম ভূইয়া বলেন, আমরা টাকা দিয়ে ভোট দিবো না। পোস্টার দেখে ভোট দেব না। আমার বীর মুক্তিযোদ্ধা দেখে ভোট দিবো। আমাদের শপথ একটাই যারা গরীব দুঃখী মানুষের পাশে থাকে। তাদের ভোট দিবো। আপনারা তাকে নির্বাচিত করবেন, যার কাছে আপনারা সব শ্রেণীর মানুষ যেতে পারবেন। নিজেদের অধিকার আদায় করতে পারবেন।

তিনি বলেন, আমি রাজনীতিবিদ নয়, রাজনীতি করিও না। আমি এই এলাকার সন্তান হিসেবে আপনাদের মাঝে হাজির হয়েছি। আপনাদের কাছে আমার দাবি। আপনারা একজন মুক্তিযোদ্ধা ও এলাকার সন্তান হিসেবে তোফাজ্জল কে ভোট দেবেন।

দক্ষিণখানের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এস এম তোফাজ্জল হোসেন। এছাড়াও আশিয়ান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মো. জাহিদুল ইসলাম ভূইয়া, স্থানীয় কাউন্সিলর ইসাহাক, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সদস্য রবিউল ইসলাম রবি প্রমুখ।

অনুষ্ঠানের আয়োজন করেন দক্ষিণখান ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি পনুমোল্লা ও দক্ষিনখান থানা তাঁতী লীগের সাবেক সভাপতি হাজী মোঃ নজরুল ইসলাম।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন